সাংবাদিক ইলিয়াস নিহতের পর ফটো সাংবাদিক আলামিনের উপর হামলা

প্রথম পাতা » ছবি গ্যালারী » সাংবাদিক ইলিয়াস নিহতের পর ফটো সাংবাদিক আলামিনের উপর হামলা
বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০



---

নারায়ণগঞ্জের বন্দর থানাধীন আদমপুর এলাকায় কতিপয় মাদক সন্ত্রাসীদের হামলায় গত ১১ অক্টোবর রাতে দৈনিক বিজয় পত্রিকার সাংবাদিক ইলিয়াছ নিহত হওয়ায় রেশ না কাটতেই। অন্যান্য সাংবাদিকদের উপর শুরু হয়েছে বন্দর এলাকার মাদক ব্যবসায়ী সন্ত্রাসী ভূমিদস্যু খুনি, ধর্ষ্ গ্যাস চোর, তেল চোর, চাল চোর প্রভৃতি অপরাধীরা যেন মাথাচাড়া দিয়ে উঠেছে ।

সাংবাদিকদের উপর কেন এই রূপ ঘটনার পুনরাবৃত্তি ঘটছে বারবার ,নারায়ণগঞ্জ জেলার সুশীল সমাজ ও জনমনে এমন শত প্রশ্ন ? সূত্রমতে ,বন্দর এলাকায় গত ১১ অক্টোবর সাংবাদিক ইলিয়াস কে হত্যার পর এবার টার্গেট করেছে দৈনিক বিজয় পত্রিকার ফটো সাংবাদিক আল-আমিনকে বন্দর ২৪ নং ওয়ার্ড নবীগঞ্জ নোয়াদ্দা খন্দকার বাড়ি সংলগ্ন এলাকায় মঙ্গলবার ১৩ অক্টোবর বিকাল আনুমানিক পাঁচটার সময় একই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী লুৎফুল হাসান রনি একদল অস্ত্রধারী সন্ত্রাসী নিয়ে সাংবাদিক আল আমিনের বাড়িতে হামলা চালায় । হামলার ঘটনায় সাংবাদিক আলামিন গুরুতর রক্তাক্ত আহত হন।
---

এছাড়া সাংবাদিক আল আমিনের পিতা মোঃ নিজাম উদ্দিন ও মাতা আসমা বেগম এসময় হামলাকারীদের আঘাতে আহত হয়, পরে সাংবাদিক আল আমিন প্রায় একঘন্টা নিজ বাড়িতে অবরুদ্ধ থাকে সন্ত্রাসীদের কবলে, এরপর সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত সাংবাদিক আল-আমিন সহ তার পরিবারের সদস্যদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যায় এ বিষয়ে বন্দর থানায় আহত আলামিন বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ।
---

নারায়ণগঞ্জ-৫ আসনের বন্দর থানার সবচেয়ে ভয়ংকর ইউনিয়ন, কলাগাছিয়া ইউনিয়ন এখানে একজন স্কুল শিক্ষক শ্যামল কান্তি ভক্ত লাঞ্ছিত হয়েছেন ,প্রতি বছর একটি দুটি খুন হবেই, প্রশাসন খুনিদের গ্রেফতার করে আদালতে পাঠালে, আইনের ফাঁক ফোকর দিয়ে জামিনে বের হয়ে আসে খুনিরা ।
এই এলাকার সবচেয়ে প্রভাবশালী জাতীয় পার্টী থেকে মনোনিত চেয়ারম্যান দেলোয়ার প্রধান সাংবাদিক ইলিয়াসের হত্যাকারী তুষারের গলায় ফুলের মালা পরা অবস্থায় একটি ছবি সংবাদে প্রকাশ করা হলো । সময়মত খুনিদের মদদ দাতাদের গ্রেফতার না করা হলে বন্দর থানার আইন শৃঙ্খলা চরম অবনতি ঘটার আশংকা ।

বাংলাদেশ সময়: ১৮:৩৩:০৫   ২১১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ