মিডিয়া কাপ ফুটবলের ফাইনাল শনিবার

প্রথম পাতা » খেলাধুলা » মিডিয়া কাপ ফুটবলের ফাইনাল শনিবার
বৃহস্পতিবার, ১০ মে ২০১৮



---ওয়ালটন-বিএসজেসি মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে বিডিনিউজ টোয়েন্টি ফোর ও ঢাকা ট্রিবিউন। আগামী ১২ মে রোজ শনিবার শিরোপার জন্য লড়াই করবে উভয় দল।

শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে আজ প্রথম সেমিফাইনালে বিডি নিউজ টোয়েন্টি ফোর ২-০ গোলে আর টিভিকে হারিয়ে ফাইনালে নাম লেখায়। জয়ী দলের পক্ষে গোল দুইটি করেন মাইদুল ইসলাম ও কামাল হোসেন তালুকদার। ম্যাচ সেরা হন কামাল হোসেন তালুকদার।

দ্বিতীয় সেমিফাইনালে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ঢাকা ট্রিবিউন টাইব্রেকারে ৩-২ গোলে চ্যানেল টোয়েন্টি ফোরকে হারিয়ে ফাইনালে বিডি নিউজের সঙ্গী হয়। নির্ধারিত সময়ে ম্যাচটি ১-১ গোলে ড্র ছিল। টাইব্রেকারে ঢাকা ট্রিবিউনের রিয়েল, ফজলে রাব্বি ও বায়েজিদ গোল করেন। চ্যানেল টোয়েন্টি ফোরের সাদমান, রাশেদ গোল করলেও মিস করেন রবিউল। ম্যাচ সেরা হন ঢাকা ট্রিবিউনের বায়েজিদ।

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক ও ফিফা রেফারি মনির হোসেন আজ সকালে মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার স্মরণে দ্বিতীয় সেমিফাইনালের আগে এক মিনিট নীরবতা পালন করা হয়।

ম্যাচ সেরার পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সুযোগ্য সাধারণ সম্পাদক জনাব আসাদুজ্জামান কোহিনুর, জাতীয় দলের সাবেক ফুটবলার মাহবুব হোসেন রক্সি, জাতীয় সাবেক শাটলার জনাব এনায়েত হোসেন খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক জিহাদুর রহমান জিহাদ, বিএসজেসির সভাপতি জনাব আসিফ ইকবাল, সাধারণ সম্পাদক সাকির রুবেন, সিনিয়র সহ-সভাপতি জনাব মঈন উদ্দিন তারেক, প্রচার সম্পাদক জনাব আনোয়ার হোসেন, সদস্য জনাব রকিবুল ইসলাম ও জনাব আব্দুল মুকিত রুবেল।

দুই সেমিফাইনালের ম্যাচ সেরাকে আলাদা ভাবে ৫০০০ করে দশ হাজার টাকা পুরস্কার প্রদান করেন জাতীয় দলের সাবেক ফুটবলার ও বাফুফে রেফারি অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান জনাব মোঃ ইকবাল হোসেন।

ফাইনাল

তারিখ সময় ম্যাচ

১২-০৫-১৮ সকাল ১০:০০ বিডি নিউজ ২৪-ঢাকা ট্রিবিউন

বাংলাদেশ সময়: ১৬:১১:২৪   ২৫৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফিরলেন লিটন, নতুন মাইলফলক সাকিবের
জয় তুলে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সা
উইন্ডিজদের বিপক্ষে মুকিদুলের চার উইকেট
একদিন আগেই দ. আফ্রিকাকে হারিয়েছে পাকিস্তান
আবাহনী-মোহামেডান লড়াই আজ
সাকিব-তামিম-মাশরাফি পাচ্ছেন সেরা করদাতার পুরস্কার
বড় জয়ে পরের রাউন্ডে টটেনহাম
ল্যাম্পার্ড: চেলসির নায়ক থেকে খল নায়ক
বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

আর্কাইভ