৮০ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যাবসায়ী বাবা ও ছেলে আটক

প্রথম পাতা » আইন আদালত » ৮০ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যাবসায়ী বাবা ও ছেলে আটক
বৃহস্পতিবার, ১০ মে ২০১৮



---নিউজ২নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ ৮০ বোতল ফেন্সিডিল সহ তিন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে উত্তর রেলীবাগান থেকে, আটককৃতরা হলেন মোহাম্মদ ইসলাম (৫৫)তার পুত্র শাকিল ওরফে টুনি (২০) ও হাজেরা বেগম সুরমা (৪০) । জেলাজুড়ে চলমান মাদক বিরোধী অভিযানে অংশ হিসেবে বুধবার বিকেলে সদর থানার সহকারী পরিদর্শক শফিকুল ইসলামের নেতৃত্বে তাদের আটক করা হয় ।
দীর্ঘদিন যাবত দাপটের সাথে ফেন্সিডিলের ব্যাবসা চালিয়ে আসছিল মোহাম্মদ ইসলাম ও তার পরিবার বর্গ মিলে । রেলীবাগানে কেউ তার মাদক ব্যাবসার বিরুদ্ধে কথা বললে নির্যাতনের স্বীকার হতে হয় তাকে । জাহাঙ্গীর কমিশনার ও লালার নাম ভাঙ্গিয়ে তার স্ত্রী জুলি ও জেঠাস সাকিলা একক ভাবে আদিপত্য বিস্তার
করে রেখেছিলেন । ইসলামের বিরুদ্ধে অনেক নারী নির্যাতনের ও অভিযোগ ছিল মাদকের ব্যাবসা করে শুন্য থেকে কোটীপতি বনে গেছেন অত্যান্ত কৌশলে । আইন শৃঙ্খলা বাহিনী রিমান্ডের মাধ্যমে জিজ্ঞাসাবাদ করলে হয় তো অনেক অজানা তথ্য বের হয়ে আসতে পারে , এলাকা বাসি অভিমত প্রকাশ করেন, ইসলামের দ্বিতীয় স্ত্রী ইয়াসমিন বন্দর রেলীব্রাদাসে একটি ফ্ল্যাট ভাড়া করে থাকেন । নাম প্রকাশে অনিচ্ছুক রেলী বাগানের বাসিন্দা অনেকে জানালেন ইসলামের গ্রেপ্তারে এলাকায় স্বস্তী ফিরে এসেছে । আইনশৃঙ্খলা বাহিনী দীর্ঘদিন চেষ্টা চালিয়ে সফল হলেন এই কুখ্যাত মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করে । এলাকাবাসি জানালেন ইসলামের মাদকের মজুদ তার ঘরের ভাড়াটিয়াদের নিকট রাখতেন ও বন্দরে বসবাসকারী তার আত্মীয় স্বজনের বাসাবাড়ী ব্যাবহার করতেন ।

বাংলাদেশ সময়: ২১:২৭:৩৫   ৬০৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আইন আদালত’র আরও খবর


এমসি কলেজে দলবেঁধে ধর্ষণ: আদালত পরিবর্তন চেয়ে হাইকোর্টে আবেদন
পিকে হালদারের সহযোগী শঙ্খ ব্যাপারী কারাগারে
নির্বাচন কমিশনারদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ফের রাষ্ট্রপতির কাছে চিঠি
আর্থিক বিচারে এখতিয়ার বাড়লো সিভিল কোর্টের
সাবেক বিচারক শাহবাগ থানায় মেয়ের বিরুদ্ধে জিডি করলেন
কারাগারে ফরিদপুরের দুই ইউপি চেয়ারম্যান
নারী সাক্ষীর সঙ্গে অশোভন আচরণ করায় বিচারক প্রত্যাহার
রাজধানীতে মা-ছেলে হত্যা মামলায় স্বামীসহ ৩ জনের মৃত্যুদণ্ড
বিকৃত যৌন আচরণের শিকার হচ্ছে নারী ও শিশুরা
মাদক মামলায় পাপিয়া ও তার স্বামীর বিচার শুরু

আর্কাইভ