সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এ, কে, এম মাঈদুল ইসলাম- এর জানাজা অনুষ্ঠিত

প্রথম পাতা » ছবি গ্যালারী » সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এ, কে, এম মাঈদুল ইসলাম- এর জানাজা অনুষ্ঠিত
রবিবার, ১৩ মে ২০১৮



---নিউজ২নারায়ণগঞ্জঃ বাংলাদেশ জাতীয় সংসদের ২৭ কুড়িগ্রাম-৩ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এ, কে, এম মাঈদুল ইসলাম এর নামাযে জানাজা আজ জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়। তিনি ১০ মে বৃহস্পতিবার রাত ১১.৩৯ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মৃত্যুবরণ করনে (ইন্নালিল্লাহি…..রাজউেন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

---জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি, ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া এমপি, চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি, বিরোধী দলীয় নেতার পক্ষে বিরোধী দলীয় চীফ হুইপ মোঃ তাজুল ইসলাম চৌধুরী এমপি, প্রধানমন্ত্রী’র বিশেষ দূতের পক্ষে আনিসুল ইসলাম মাহমুদ এমপি এবং জাতীয় পার্টি দলের পক্ষ মহাসচিব এ, বি, এম রুহুল আমিন হাওলাদার এমপি’র নেতৃত্বে দলের নেতৃবৃন্দ মরহুমের মরদেহে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

মরহুমের জানাজায় ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া এমপি, চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি, বিরোধী দলীয় চীফ হুইপ মোঃ তাজুল ইসলাম চৌধুরী এমপি, হুইপ মোঃ শহীদুজ্জামান সরকার এমপি, পরিবেশ ও বন মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ এমপি, শ্রম ও কর্মসংসংস্থান প্রতিমন্ত্রী মোঃ মুজিবুল হক চুন্নু এমপি, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি, সাবেক ও বর্তমান সংসদ সদস্যবৃন্দসহ সর্বস্তরের নাগরিক, রাজনৈতিক সহকর্মী, গুণগ্রাহী, সংসদ সচিবালয়ের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ শরিক হন।

এর আগে মরহুমের কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন মরহুমের রাজনৈতিক সহকর্মীবৃন্দ। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১৬:৩৪:১৭   ৩৭৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ