ভোলায় জমি নিয়ে বিরোধে জোড়া খুন

প্রথম পাতা » ছবি গ্যালারী » ভোলায় জমি নিয়ে বিরোধে জোড়া খুন
সোমবার, ১৪ মে ২০১৮



---ভোলায় জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইয়ের হাতে খুন হয়েছেন ছোট ভাই মাসুম (৪০) ও মাসুমের শ্যালক জাহিদ (৩৫)। রবিবার মধ্যরাতে ভোলা সদর উপজেলার বাপ্তা ভোটেরঘর এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে রাতেই দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তবে ঘটনার মূল আসামি মামুন ও তার সহযোগীরা পলাতক রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সদর উপজেলায় বাপ্তা গ্রামের মোস্তফা মাস্টারের ছেলে মামুনের সঙ্গে ছোট ভাই মাসুমের দীর্ঘদিন ধরে পারিবারিক জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এতে ফিরোজ তার বন্ধু মামুনের পক্ষ নিয়ে আসছিল। গত শনিবার রাতে ফিরোজের সঙ্গে মাসুমের হাতাহাতির ঘটনা ঘটনা ঘটে।

এর জের ধরে রবিবার রাতে মামুন, তার বন্ধু ফিরোজ, ছেলে শরীফ হোসেন ধারালো অস্ত্র নিয়ে মাসুমের ওপর হামলা চালায়। তাদের হাত থেকে মাসুমকে উদ্ধার করতে যান তার শ্যালক জাহিদ। এ সময় তাকেও কুপিয়ে জখম করা হয়। পরে মাসুম ও জাহিদকে মুমূর্ষু অবস্থা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ রাতেই মামুনের বড় ছেলে শরীফ ও ছোট ছেলে আরিফকে আটক করেছে। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় একটি মামলা হয়েছে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খুনের ঘটনায় থানায় মামলা হয়েছে। এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১:১৩:০৯   ৩৫৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ