মুম্বাইকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখল রাজস্থান

প্রথম পাতা » খেলাধুলা » মুম্বাইকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখল রাজস্থান
সোমবার, ১৪ মে ২০১৮



---ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএলে) রবিবার দিনের দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে প্লে-অফের আশা বাঁচিয়ে রাখল রাজস্থান রয়্যালস। টানা তিন ম্যাচ জয়ের পর অবেশেষে হারের মুখ দেখলো মোস্তাফিজুর রহমানের দল। এদিন রাজস্থানের কাছে ৭ উইকেটের বড় ব্যবধানে হেরে গেল মুম্বাই। তবে এই ম্যাচেও একাদশে রাখা হয়নি কাটার মাস্টার মোস্তাফিজকে।

মুম্বাইয়ের ঘরের মাঠে অনুষ্ঠিত ম্যাচটিতে রাজস্থানের বিপক্ষে টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৮ রান করেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

ব্যাটিংয়ের শুরুটা ভালোই করেন মুম্বাইয়ের দুই ওপেনার যাদেব এবং লুইস। তবে তারা দুইজন সাজঘরে ফিরলে রানের গতি কমে যায়। দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ বল খেলে ৬০ রান করেন এভিন লুইস। তার ইনিংসটি সাজানো ছিলো ৪ টি ছক্কা আর ৪ বাউন্ডারিতে। দ্বিতীয় সর্বোচ্চ ৩১ বলে ৩৮রান করেন যাদেব। আর হার্দিক পান্ডিয়া করেন ২১ বলে ৩৬ রান।

জবাব ব্যাট করতে নেমে দারুণ শুরু করেন জস বাটলার। ইংলিশ এ ব্যাটসম্যান টানা পঞ্চম ফিফটি হাঁকিয়ে দলকে জয় এনে দিয়েছেন। ৫৩ বলে ৯টি বাউন্ডারি আর ৫ ছক্কায় ৯৪ রান করে অপরাজিত ছিলেন তিনি। বাটলারের সেঞ্চুরি হওয়ার আগেই ১২ বল হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় রাজস্থান।

বাংলাদেশ সময়: ১১:২০:২৩   ৪২১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফিরলেন লিটন, নতুন মাইলফলক সাকিবের
জয় তুলে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সা
উইন্ডিজদের বিপক্ষে মুকিদুলের চার উইকেট
একদিন আগেই দ. আফ্রিকাকে হারিয়েছে পাকিস্তান
আবাহনী-মোহামেডান লড়াই আজ
সাকিব-তামিম-মাশরাফি পাচ্ছেন সেরা করদাতার পুরস্কার
বড় জয়ে পরের রাউন্ডে টটেনহাম
ল্যাম্পার্ড: চেলসির নায়ক থেকে খল নায়ক
বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

আর্কাইভ