প্রথমবার একসঙ্গে বেবী-ইমরান

প্রথম পাতা » ছবি গ্যালারী » প্রথমবার একসঙ্গে বেবী-ইমরান
মঙ্গলবার, ১২ জুন ২০১৮



---১৯৭৬ সাল থেকে সঙ্গীত জগতে হাটাচলা কণ্ঠশিল্পী বেবী নাজনীনের। দীর্ঘ ৪২ বছরের ক্যারিয়ার তার। এই সময়ের মধ্যে অসংখ্য জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন তিনি। বেবী নাজনীনের সেই সুরেলা কণ্ঠের জাদুতে মুগ্ধ হয়ে গানপ্রেমী মানুষেরা তার নাম দিয়েছেন ‘বাংলার কালো কোকিল’

অন্যদিকে, এ প্রজন্মের কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল। হালের কণ্ঠযোদ্ধাদের মধ্যে তিনিই সবচেয়ে বেশি জনপ্রিয়। রীতিমতো এখনকার তরুণ প্রজন্মের ক্রেজ হয়ে উঠেছেন চ্যানেল আইয়ে প্রচারিত সেরা কণ্ঠ থেকে উঠে আসা এ সঙ্গীতশিল্পী।

সম্প্রতি দুই প্রজন্মের এই দুই তারকা কণ্ঠশিল্পী একসঙ্গে কণ্ঠ দিয়েছেন ‘ভালোবাসা মরে না’ শিরোনামের একটি গানে। গানটি লিখেছেন ও সুর করেছেন দেশসেরা সঙ্গীত বিশারদ কবির বকুল। জনপ্রিয় টিভি ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র জন্য যিনি নিযমিত গান লিখে থাকেন। এবার গান লিখলেন বেবী নাজনীন ও ইমরানের জন্য।

‘ভালোবাসা মরে না’ গানটি প্রসঙ্গে বহু সুপারহিট গানের স্রষ্টা ও সুরকার কবির বকুল বলেন, ‘গুনি শিল্পী বেবী নাজনীন ও ইমরানের গানের ভক্ত আমি। বিশেষ করে তাই তাদের জন্যই মিষ্টি প্রেমের এই গানটি লিখেছি ও সুর করেছি। আশা করি, দর্শক-শ্রোতাদের গানটি ভালো লাগবে।’

গানটির সঙ্গীতায়োজন করেছেন সাইদ সুজন। ১৪ জুন, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের ইউটিউব চ্যালেন থেকে এটি অবমুক্ত করা হবে বলে জানান সুরকার ও গীতিকার কবির বকুল। এর মাধ্যমে ‘ভালোবাসা মরে না’ হতে যাচ্ছে বেবী নাজনীন ও ইমরানের প্রথম দ্বৈত গান।

বাংলাদেশ সময়: ১৪:১১:২৪   ৩৫০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ