আড়াইহাজারে দুই পৌরসভার নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

প্রথম পাতা » আড়াইহাজার » আড়াইহাজারে দুই পৌরসভার নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল
রবিবার, ২৪ জুন ২০১৮



---নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সদর পৌরসভা এবং গোপালদী পৌরসভার নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিনে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিলেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।

রোববার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। আড়াইহাজার সদর পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী ভুইয়া এবং বিএনপির মনোনীত প্রার্থী উপজেলা মহিলা দলের সভানেত্রী পারভীন আক্তার।

এদিকে, গোপালদী পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান মেয়র হালিম শিকদার এবং বিএনপির মনোনীত প্রার্থী মুশফিকুর রহমান মিলন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন মঞ্জুর হোসেন।

আড়াইহাজার পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফয়সাল কাদের জানান, আড়াইহাজার সদর পৌরসভায় মেয়র পদে তিনজন, কাউন্সিলর পদে ৪২ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১১ জন মনোনয়নপত্র জমা দেন।

গোপালদী পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শফিকুর রহমান জানান, গোপালদী পৌরসভায় মেয়র পদে দুইজন, কাউন্সিলর পদে ৩৩ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১৩ জন মনোনয়নপত্র জমা দেন।

আগামী ২৫ জুলাই আড়াইহাজার ও গোপালদী পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল ২৪ জুন।

এছাড়া যাচাই-বাছাই করা হবে ২৬ জুন এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ৩ জুলাই। দুটি পৌরসভার মধ্যে আড়াইহাজার পৌরসভার সবগুলো কেন্দ্রে প্রথমবারের মতো ইভিএম ব্যবহার করবে নির্বাচন কমিশন।

বাংলাদেশ সময়: ২০:১৫:২৫   ৪৫৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আড়াইহাজার’র আরও খবর


আড়াইহাজারে শীতবস্ত্র বিতরণ
সাংবাদিকদের বাস্তব চিত্র তুলে ধরার আহ্বান এমপি বাবুর
আড়াইহাজারের মানুষ ক্ষতিগ্রস্থ হলে সেটা আর পাবো না - এমপি বাবু
শেখ হাসিনা ভালো থাকলে আমরা ভালো থাকবো - মেয়র জাহাঙ্গীর আলম
আড়াইহাজারে ঘর পাবে ৩৫ গৃহহীন পরিবার
সেই উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করব, এটাই প্রতিজ্ঞা - এমপি বাবু
নারায়ণগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
স্ত্রীর লাশ হাসপাতালে রেখে স্বামীর পালিয়ে গেছে
আড়াইহাজারে ১২ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার
আড়াইহাজারে ৩ ডাকাত গ্রেপ্তার

আর্কাইভ