রাজশাহী সিটি নির্বাচন: বুলবুলের মনোনয়নপত্র সংগ্রহ

প্রথম পাতা » ছবি গ্যালারী » রাজশাহী সিটি নির্বাচন: বুলবুলের মনোনয়নপত্র সংগ্রহ
সোমবার, ২৫ জুন ২০১৮



---রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য বিএনপির প্রার্থী ও বর্তমান মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। সোমবার দুপুর ২টার দিকে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে বুলবুলের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট কামরুল মনির।

এর আগে রবিবার বিকালে আওয়ামী লীগের প্রার্থী ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে তার মনোনয়নপত্র তোলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নওশের আলী। রাসিক নির্বাচনে মেয়র পদে এ পর্যন্ত কেবল এই দুই নেতার পক্ষেই মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে তারা কেউই জমা দেননি। আগামী ২৮ জুন পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেয়া যাবে। সেদিনই এ দুই নেতা মনোনয়নপত্র জমা দেবেন বলে জানা গেছে।

প্রথমবারের মতো দলীয় প্রতীকে অনুষ্ঠিত হতে যাওয়া রাসিক নির্বাচনে দলের মনোনয়ন পেতে লিটনই একমাত্র ব্যক্তি হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন। দলের রাজশাহী মহানগরের সভাপতি লিটনকে আওয়ামী লীগ নৌকা প্রতীক নিশ্চিত করেছে। মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলও রাজশাহী থেকে একমাত্র ব্যক্তি হিসেবে বিএনপির মনোনয়ন ফরম কিনেছিলেন। তার দলও তাকে ধানের শীষ প্রতীক দিয়েছে।

গত ১৩ জুন থেকে রাসিক নির্বাচনের তফসিল কার্যকর হয়। সেদিন থেকেই ছুটির দিনসহ প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত প্রার্থীদের মাঝে মনোনয়নপত্র বিতরণ করা হচ্ছে। মনোনয়নপত্র যাচাই-বাছাই ১ ও ২ জুলাই; প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৯ জুলাই। প্রতীক বরাদ্দ করা হবে ১০ জুলাই। আগামী ৩০ জুলাই ভোটগ্রহণের জন্য দিন ঠিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫:৫৪:২৭   ২৭১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ