ঝিনাইদহে বাস থ্রি-হুইলার সংঘর্ষে নিহত ৩

প্রথম পাতা » খুলনা » ঝিনাইদহে বাস থ্রি-হুইলার সংঘর্ষে নিহত ৩
মঙ্গলবার, ২৬ জুন ২০১৮



---ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি বাস স্ট্যান্ডে একটি যাত্রীবাহী বাস ও পানবাহী থ্রি-হুইলারের সংঘর্ষে ৩জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬জন। নিহতর সংখ্যা আরও বাড়তে পারে বলে ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মিথিলা হক জানিয়েছেন।

মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন, হরিণাকুন্ডু উপজেলার কেষ্টপুর গ্রামের জাকির মন্ডলের ছেলে আব্দুল লতিফ মন্ডল (৫৫), একই গ্রামের দলু মন্ডলের ছেলে শাহিদুল ইসলাম ও একই উপজেলার পান্তাপাড়া গ্রামের ইমান আলীর ছেলে রাহাজ উদ্দীন।

দুর্ঘটনায় ডাকবাংলা ডিগ্রি কলেজের পিয়ন সাধুহাটী গ্রামের আব্দুস সালাম, কেষ্টপুর গ্রামের পানচাষি কামরুল ইসলাম, একই গ্রামের আব্দুল মোমিন, আব্দুল খালেক, মিন্টু মিয়া ও সালাম হোসেন আহত হয়েছেন।

তাদের মধ্যে তিনজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও বাকীদেরকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হতাহতরা সবাই পান চাষি বলে স্থানীয় চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন জানিয়েছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, হরিণাকুন্ডু এলাকা থেকে পান নিয়ে একটি থ্রি-হুইলার শরৎগঞ্জ যাচ্ছিল। পাশের রাস্তা থেকে মেইন রাস্তায় উঠতে গেলে বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই একজন ও পরে হাসপাতালে দুইজন মারা যায়।

এদিকে দুর্ঘটনার পর ঝিনাইদহের সাধুহাটী মোড়ে স্পিড ব্রেকারের দাবিতে স্থানীয়রা অবরোধ করে। পরে ঝিনাইদহ সদর থানার ওসি ইমদাদুল হক শেখের আশ্বাসে স্থানীয়রা অবরোধ কর্মসুচি প্রত্যাহার করেন ।

বাংলাদেশ সময়: ১৫:৪৮:৪৭   ২৮৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খুলনা’র আরও খবর


সাতক্ষীরায় শেখ হাসিনার গাড়িবহরে হামলা: আসামিদের বিভিন্ন মেয়াদে সাজা
মাগুরায় হাজার বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩
সাতক্ষীরায় সীমান্তে ১৪৮টি আংটিসহ একজন আটক
খুলনায় হত‌্যা মামলায় একজনের ফাঁসির আদেশ
খুলনা-মংলা ব্রডগেজ লাইনের ৭৫ ভাগ কাজ সম্পন্ন
যশোর মণিরামপুরে যুবককে কুপিয়ে হত্যা
নড়াইলে সাংসদের স্ত্রীর বিরুদ্ধে মামলা
ভারতে পাচারকালে ২২ বাংলাদেশি উদ্ধার, গ্রেফতার ১
সাড়ে ৩ কোটি টাকা আত্মসাত করায় কর কর্মকর্তা চাকরিচ্যুত
সরকারি সম্পত্তি সুষ্ঠু নজরদারিতে ভূমি ডাটা ব্যাংক ব্যবহার করা হবে- ভূমিমন্ত্রী

আর্কাইভ