ছেলেরা হৃদয় দিয়ে খেলেছে: আর্জেন্টাইন কোচ

প্রথম পাতা » খেলাধুলা » ছেলেরা হৃদয় দিয়ে খেলেছে: আর্জেন্টাইন কোচ
বুধবার, ২৭ জুন ২০১৮



---সব বাঁধা আর শর্তকে পেছনে ফেলে অবশেষে শেষ ষোল নিশ্চিত করলো মেসির আর্জেন্টিনা। সেন্ট পিটার্সবুর্গ স্টেডিয়ামে মঙ্গলবার নাইজেরিয়াকে ২-১ গোলে হারায় ল্যাটিন আমেরিকার দলটি। অনেক হতাশা নিয়ে আসর শুরু করা আর্জেন্টিনা কাল ফিরেছে নিজেদের আপন ছন্দে। তাইতো ম্যাচ শেষে খেলোয়াড়দের প্রশংসায় ভাষাতে ভুল করেননি দলটির কোচ জর্জ সাম্পওলি।

ম্যাচ শেষে সাম্পাওলি বলেন,‘আমাদের ছেলেরা হৃদয় দিয়ে খেলেছে। সত্যিকারের যোদ্ধা তারাই। খেলোয়াড়রা জানতো তারা অসাধারণ খেলোয়াড়। তাদের এই বিশ্বাসটা থেকেই এই জয়টা এসছে। এমন একটা জয় ভবিষ্যতের জন্য অনেক গুরুত্বপূর্ণ।’

গতকাল ম্যাচের ১৪তম মিনিটে মাঝমাঠ থেকে বল টেনে নিয়ে গোল করেন আর্জেন্টাইন অধিনায়ক মেসি। ৫১তম মিনিটে মাশ্চেরানোর ফাউলের কারণে পেনাল্টিতে সমতায় ফেরে সুপার ঈগলরা। আর শেষের দিকে ৮৬ মিনিটে আর্জেন্টিনার হয়ে জয় সূচক গোলটি করেন মার্কোস রোহো। এটি ছিল ফিফা বিশ্বকাপের একুশতম আসরে আর্জেন্টিনার প্রথম জয়। আর গ্রুপের দ্বিতীয় দল হিসেবে নকআউট নিশ্চিত করে মেসিরা।

নক-আউট পর্বে আমাগী ৩০ জুন কাজানের মাটে ‘সি’ গ্রুপের ফ্রান্সের মুখোমুখি হবে আর্জেন্টিনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়।

বাংলাদেশ সময়: ১২:২৯:২৪   ২৪১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফিরলেন লিটন, নতুন মাইলফলক সাকিবের
জয় তুলে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সা
উইন্ডিজদের বিপক্ষে মুকিদুলের চার উইকেট
একদিন আগেই দ. আফ্রিকাকে হারিয়েছে পাকিস্তান
আবাহনী-মোহামেডান লড়াই আজ
সাকিব-তামিম-মাশরাফি পাচ্ছেন সেরা করদাতার পুরস্কার
বড় জয়ে পরের রাউন্ডে টটেনহাম
ল্যাম্পার্ড: চেলসির নায়ক থেকে খল নায়ক
বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

আর্কাইভ