জায়েদ খানের সঙ্গে ফিরছেন সাহারা

প্রথম পাতা » ছবি গ্যালারী » জায়েদ খানের সঙ্গে ফিরছেন সাহারা
বুধবার, ৪ জুলাই ২০১৮



---চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা সাহারাকে আবারও একসঙ্গে দেখা যাবে। তবে নতুন কোনো ছবিতে নয়। আগামী ৮ জুলাই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে একসঙ্গে পারফর্ম করবেন তারা। ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬’ প্রদান করা হবে সেদিন। সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠানে এই দুই তারকা জুটি হয়ে নাচবেন।

আজ বুধবার (৪ জুলাই) দুপুরে জায়েদ খান নিউজটুনারায়ণগঞ্জকে জানান, ‘সাহারার সঙ্গে আগেও সিনেমাতে কাজ করেছি। আমাদের মধ্যে ভালো বন্ধুত্ব রয়েছে। এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদানের মঞ্চে আমরা একসঙ্গে পরিবেশনা নিয়ে হাজির হতে যাচ্ছি। বেশ ভালো প্রস্তুতি হয়েছে।’

তিনি আরও বলেন, ‘এবারের আসরটি আমাদের চলচ্চিত্রের শিল্পীদের জন্য স্পেশাল। এবারে চলচ্চিত্রের দুজন জীবন্ত কিংবদন্তী চিত্রনায়ক ফারুক ভাইয়া এবং ববিতা ম্যাডামকে আজীবন সম্মাননা দেয়া হচ্ছে। তাদের সম্মান জানাতে আমি ও সাহারা পারফর্ম করবো। তাদের ছবির জনপ্রিয় কয়েকটি গানে আমরা নাচবো। এটাই বিশেষ আনন্দের।’

চলচ্চিত্রের সবচেয়ে বড় ও সম্মানজনক ওই পুরস্কার বিতরণী ওই অনুষ্ঠানে নৃত্য পরিবেশনার জন্য আজ থেকে মহড়ায় অংশ নেবেন জায়েদ খান ও সাহারা। এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জায়েদ খান-সাহারা ছাড়াও আরও পারফর্ম করবেন রিয়াজ-অপু বিশ্বাস, সাইমন-সিমলা, আমিন খান-পপি, ইমন-তমা মির্জা। সবগুলো জুটির নৃত্য পরিচালনা করবেন মাসুম বাবুল ও ইভান শাহরিয়ার সোহাগ। অনুষ্ঠানের উপস্থাপনায় থাকবেন ফেরদৌস এবং পূর্ণিমা।

এদিকে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান সিনেমায় নিয়মিত থাকলেও বিয়ের পর থেকে রুপালী পর্দায় অনুপস্থিত চিত্রনায়িকা সাহারা। কয়েক বছর বিরতি ভেঙে এই নায়িকা আবার চলচ্চিত্রে সরব হতে যাচ্ছেন। খুব শিগগিরই তাকে দেখা যাবে নতুন কোনো চলচ্চিত্রে।

চিত্রনায়িকা সাহারা অভিনীত সর্বশেষ ছবি ‘তোকে ভালোবাসতেই’ হবে। এটি মুক্তি পেয়েছিলো ২১ মার্চ, ২০১৪। রাজু চৌধুরী পরিচালিত ওই ছবির নায়ক ছিলেন জায়েদ খান।

বাংলাদেশ সময়: ১৪:৫৪:০৫   ৩৭৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ