সংসদ সদস্য ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী এর জানাজা অনুষ্ঠিত

প্রথম পাতা » খুলনা » সংসদ সদস্য ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী এর জানাজা অনুষ্ঠিত
রবিবার, ২৯ জুলাই ২০১৮



---নিউজটুনারায়ণগঞ্জঃ বাংলাদেশ জাতীয় সংসদের ১০২ খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী এর নামাযে জানাজা আজ জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়। তিনি ২৬ জুলাই, ২০১৮ বৃহস্পতিবার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক পুত্র ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া এমপি, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি, চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি,হুইপবৃন্দ, সংসদ সদস্যবৃন্দ, সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. মো: আবদুর রব হাওলাদার,কর্মচারীবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ,দলীয় নেতা কর্মীবৃন্দ ও অসংখ্য গুণগ্রাহী জানাজায় শরীক হন।

---মরহুমের কফিনে মহামান্য রাষ্ট্রপতির পক্ষে তাঁর সামরিক সচিব মেজর জেনারেল মো: সারোয়ার হোসেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি, জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে দলের নেতৃবৃন্দ, ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া এমপি, চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি’র নেতৃত্বে হুইপবৃন্দ এবং বিরোধীদলীয় নেতার পক্ষে মামুনুর রশিদ এমপি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

এর আগে এস এম মোস্তফা রশিদী এর কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে স্মৃতিচারণ করেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি।

পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী, মন্ত্রী পরিষদের সদস্যবর্গ, চীফ হুইপ ও হুইপবৃন্দ, সংসদ সদস্যবৃন্দ, জাতীয় সংসদের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ,দলীয় নেতা কর্মীবৃন্দসহ সর্বস্তরের জনগণ ।

বাংলাদেশ সময়: ১২:৩৩:৪২   ২৬৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খুলনা’র আরও খবর


সাতক্ষীরায় শেখ হাসিনার গাড়িবহরে হামলা: আসামিদের বিভিন্ন মেয়াদে সাজা
মাগুরায় হাজার বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩
সাতক্ষীরায় সীমান্তে ১৪৮টি আংটিসহ একজন আটক
খুলনায় হত‌্যা মামলায় একজনের ফাঁসির আদেশ
খুলনা-মংলা ব্রডগেজ লাইনের ৭৫ ভাগ কাজ সম্পন্ন
যশোর মণিরামপুরে যুবককে কুপিয়ে হত্যা
নড়াইলে সাংসদের স্ত্রীর বিরুদ্ধে মামলা
ভারতে পাচারকালে ২২ বাংলাদেশি উদ্ধার, গ্রেফতার ১
সাড়ে ৩ কোটি টাকা আত্মসাত করায় কর কর্মকর্তা চাকরিচ্যুত
সরকারি সম্পত্তি সুষ্ঠু নজরদারিতে ভূমি ডাটা ব্যাংক ব্যবহার করা হবে- ভূমিমন্ত্রী

আর্কাইভ