দীপিকা-রণবীরের বিয়ে ইতালিতেই

প্রথম পাতা » ছবি গ্যালারী » দীপিকা-রণবীরের বিয়ে ইতালিতেই
রবিবার, ২৯ জুলাই ২০১৮



---গত বছরের ডিসেম্বরে ইতালির তাস্কানিতে এক আঙুর ক্ষেতে চুপিসারে রূপকথার বিয়ে সেরেছিলেন তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। স্বপ্নের মতো সেই ছবি এখনো চোখে ভাসে। তখন থেকেই গুঞ্জন চলছিল, আরেক তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংও তাদের রূপকথার বিয়ে ইতালিতেই সারবেন। কিন্তু পরে সবকিছুকেই গুজব বলে উড়িয়ে দেন লাভবার্ড জুটি দীপিকা-রণবীর।

কিন্তু ঘুরেফিরে সেই গুঞ্জনই সত্যি হতে চলেছে। ইতালিতেই বিয়ের ডেস্টিনেশন ফিক্সড করেছেন দীপিকা ও রণবীর। কোমো লেকের ধারে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। হলিউডের তারকাদের ছুটি কাটানোর অন্যতম জায়গা এই কোমো লেক। উইস্টন চার্চিল থেকে ম্যাডোনা- সকলেরই প্রিয় এই লেক। সারাবছর এখানকার আবহাওয়া থাকে অত্যন্ত মনোরম। বিশ্বের বহু ধনকুবেরদের হলিডে হোম রয়েছে এখানে। লেক কোমোকে ঘিরে আছে একটি ছোট্ট গ্রাম। এই গ্রামের প্রাকৃতিক দৃশ্য ভীষণ রকমের মনকাড়া।

ভারতীয় বিভিন্ন মিডিয়ার খবর বলছে, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১০ নভেম্বর কোমো লেকের ধারের এই ছোট্ট গ্রামেই বসবে তাদের বিয়ের আসর। তার কয়েকদিন বাদে হয়তো দীপিকা-রণবীরেরও নেমপ্লেট ঝুলবে কোমোর হলিডে হোমের দরজায়। কাজেই, বিরাট-আনুশকার পর চলতি বছরে আরও একটি স্বপ্নের বিয়ে দেখতে অপেক্ষার প্রহর গুনছে বলিউড।

বিয়েকে সামনে রেখে নিজেকে আপাতত ক্যামেরার থেকে আড়াল করে রেখেছেন বিয়ের পাত্রী দীপিকা পাড়ুকোন। হাতে কোনো ছবির কাজই রাখেননি নায়িকা। ইতিমধ্যে বিয়ের কেনাকাটা সেরে ফেলেছেন তিনি। তেমন ব্যস্ত নন বিয়ের পাত্র রণবীর সিংও। বর্তমানে তার ‘সিম্বা’ ছবির কাজ চলছে। নভেম্বরের আগেই এ ছবির কাজ শেষ হওয়ার কথা। তারপরই এক হবে তার ও দীপিকার চার হাত।

এদিকে দীপিকা-রণবীরের আগে বিয়ে সারতে চলেছেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াংকা চোপড়া। বিদেশি প্রেমিক নিক জোনাসের সঙ্গে তার বিয়ে হওয়ার কথা আগামী অক্টোবরে। ইতিমধ্যে বাগদান পর্ব সেরে ফেলেছেন তারা। তবে তাদের বিয়ের গুঞ্জন কতটা সত্য বা কোথায় তারা বিয়ে করছেন সে বিষয়ে এখনো মুখ খোলেননি পাত্র-পাত্রী নিক ও প্রিয়াংকা। তবে এ জুটির বিয়েও রূপকথার কোনও দেশে হবে বলে গুঞ্জন চলছে।

গত বছর মেট গালা অনুষ্ঠানে একসঙ্গে হেঁটেছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও মার্কিন পপ গায়ক নিক জোনাস। সেই থেকে তাদের পরিচয়। খবর সত্যি হলে, সেই পরিচয়ই এক বছরের ব্যবধানে পরিনয়ে রূপ নিতে চলেছে। ২৬ বছরের নিক প্রিয়াংকার থেকে পাক্কা ১০ বছরের ছোট। তাতে কী? প্রেম তো শুধু বয়স নয়, কোনো কিছুরই ধার ধারে! তাইতো দীপিকা-রণবীরের মতো অসম এ জুটির মিলন দেখতেও অধীর অপেক্ষায় বলিউড।

বাংলাদেশ সময়: ১৩:০০:৪৫   ৩২৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ