টি-টোয়েন্টিতে ছন্দটা ধরে রাখতে হবে: সাকিব

প্রথম পাতা » খেলাধুলা » টি-টোয়েন্টিতে ছন্দটা ধরে রাখতে হবে: সাকিব
সোমবার, ৩০ জুলাই ২০১৮



---ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ ২-০ ব্যবধানে হারলেও ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে বাংলাদেশ। ক্যারিবীয়দের বিপক্ষে এবার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ওয়েস্ট ইন্ডিজে। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়।

টি-টোয়েন্টি ফরম্যাটে বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান ক্রিস গেইল। ক্যারিবীয় এই ওপেনার বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলেছেন। কিন্তু টি-টোয়েন্টি সিরিজে খেলবেন কি না তা নিশ্চিত নয়। শোনা যাচ্ছে, টি-টোয়েন্টি সিরিজে তিনি খেলবেন না।

এ বিষয়ে টেস্ট ও টি-টোয়েন্টি ফরম্যাটে টাইগার দলপতি সাকিব আল হাসান বলেছেন, `গেইলের মতো খেলোয়াড় যে দলে থাকে তাদের জন্য বিশাল সুবিধা। তবে, সে যদি না খেলে তাহলে আমাদের জন্য ভালো।’

টাইগার দলপতি মনে করেন, শুধু ক্রিস গেইল নয়। ভয় পাওয়ার মতো আরো কয়েকজন ব্যাটসম্যান আছে। এজন্য ভালো বল করতে পারাটা গুরুত্বপূর্ণ।

এ বিষয়ে সাকিব আল হাসান বলেছেন, ‘ওয়েস্ট ইন্ডিজ দলে অধিকাংশ ব্যাটসম্যানই ভয় পাওয়ার মতো। কিন্তু ওয়ানডে সিরিজে আমরা ভালো বল করেছি। টি-টোয়েন্টিতেও বোলারদের আত্মবিশ্বাস থাকবে। টি-টোয়েন্টিতে আমাদের শুরুটা ভালো করতে হবে। ছন্দটা ধরে রাখতে হবে। এই ফরম্যাটে ছন্দ হারিয়ে ফেললে ফিরে পাওয়াটা কঠিন।’

বাংলাদেশ সময়: ১৬:৩২:৫০   ৩৮০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফিরলেন লিটন, নতুন মাইলফলক সাকিবের
জয় তুলে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সা
উইন্ডিজদের বিপক্ষে মুকিদুলের চার উইকেট
একদিন আগেই দ. আফ্রিকাকে হারিয়েছে পাকিস্তান
আবাহনী-মোহামেডান লড়াই আজ
সাকিব-তামিম-মাশরাফি পাচ্ছেন সেরা করদাতার পুরস্কার
বড় জয়ে পরের রাউন্ডে টটেনহাম
ল্যাম্পার্ড: চেলসির নায়ক থেকে খল নায়ক
বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

আর্কাইভ