বিরোধী দলীয় চীফ হুইপ মোঃ তাজুল ইসলাম চৌধুরীর জানাজা অনুষ্ঠিত

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিরোধী দলীয় চীফ হুইপ মোঃ তাজুল ইসলাম চৌধুরীর জানাজা অনুষ্ঠিত
মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮



---কুড়িগ্রাম-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও বিরোধী দলীয় চীফ হুইপ মোঃ তাজুল ইসলাম চৌধুরীর নামাযে জানাজা আজ জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়। তিনি গতকাল রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৭৪ বছর। তিনি স্ত্রী, দুইপুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের মরদেহে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতির পক্ষে তাঁর সামরিক সচিব মেজর জেনারেল সরোয়ার হোসেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে প্রধানমন্ত্রীসহ দলীয় নেতৃবৃন্দ, বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, জাতীয় সংসদের চীফ হুইপ ও হুইপবৃন্দের পক্ষে প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সুবিদ আলী ভূঁইয়া এমপি এবং জাতীয় পার্টির দলের পক্ষে দলীয় নেতৃবৃন্দ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

মরহুমের জানাজায় মন্ত্রী পরিষদের সদস্যবর্গ, সংসদ সদস্যসহ সর্বস্তরের নাগরিক, রাজনৈতিক সহকর্মী, গুণগ্রাহী, সংসদ সচিবালয়ের কর্মচারীবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ শরিক হন।

এর আগে মরহুমের রাজনৈতিক কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন জাতীয় পার্টির মহাসচিব এ, বি, এম রুহুল আমিন হাওলাদার এমপি এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ২০:২০:১২   ৩০০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ