চিটফান্ড ইস্যুতে মমতা-সরকারকে দুষলেন অধীর

প্রথম পাতা » আন্তর্জাতিক » চিটফান্ড ইস্যুতে মমতা-সরকারকে দুষলেন অধীর
বৃহস্পতিবার, ২৩ আগস্ট ২০১৮



---ফের চিটফান্ড ইস্যুতে মুখ খুললেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি আবারও চিটফান্ড ইস্যুতে সরব হন। তিনি বলেন, “বাংলার মানুষ আজ সর্বস্বান্ত।’’

তৃণমূল সরকার ও রাজ্যের মুখ্যমন্ত্রীকে তীব্র ভাষায় আক্রমণ করে বলেন, “বাংলার মুখ্যমন্ত্রী যদি সেসময় বাঘের বাচ্চার মতো দাঁড়াত তাহলে আজ বাংলার মানুষ কিছুটা টাকা ফিরে পেত। কিন্তু মুখ্যমন্ত্রী তা করেননি। এই বাংলার লক্ষ লক্ষ মানুষ চিটফান্ডের দ্বারা প্রতারিত। আজ পশ্চিমবঙ্গ সারা ভারতবর্ষে চিটফান্ড কোম্পানির জন্য বিখ্যাত ও কুখ্যাত।”

প্রসঙ্গত, ২০১৩ সালে চিটফান্ড কাণ্ড সামনে আসে। অভিযোগ-পালটা অভিযোগে বারবার সরগরম হয়েছে রাজ্য-রাজনীতি। এদিন তিনি আরও বলেন, “বাংলায় তৃণমূলের জমানায় সবথেকে বেশি যদি কোনও শিল্পের বিস্তার হয়ে থাকে তবে তা হল চিটফান্ড কোম্পানি। লক্ষ লক্ষ মানুষ যে চিটফান্ডের দ্বারা প্রতারিত হয়েছেন, সেই সমস্ত মালিকদের কাছ থেকে মোটা টাকা নিয়ে পকেট ভরিয়েছেন এই রাজ্যের তৃণমূলের নেতা ও মন্ত্রী এবং কিছু পুলিশ অফিসার। আর আজ মুখ্যমন্ত্রী এই সমস্ত অভিযুক্তদের বাঁচাতে চ্যালেঞ্জ ছুঁড়ছেন, বাংলার মানুষ আজ দেখতে পাচ্ছেন এই রাজ্যের মুখ্যমন্ত্রী মা মাটি মানুষের মুখ্যমন্ত্রী নন। তিনি আজ বাংলার চিটফান্ড কেলেঙ্কারিদের বাঁচাতে নেতৃত্ব দিচ্ছেন।”

এদিন অধীর চৌধুরী জানান, সি বি আইয়ের কাছে কংগ্রেসের দাবি দ্রুত চিটফান্ড কেলেঙ্কারি মামলার নিস্পত্তি করে অভিযুক্তদের শাস্তির প্রদান করা হোক।

বাংলাদেশ সময়: ২১:০২:২৮   ১৯২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আন্তর্জাতিক’র আরও খবর


কানাডায় এলোপাথাড়ি গোলাগুলি, চার বাংলাদেশি আহত
মিয়ানমারের সামরিক অভ্যুত্থান ব্যর্থ করতে চায় জাতিসংঘ - গুতেরেস
ব্রাজিলে করোনায় ২ লাখ ২৭ হাজার ৫৬৩ জনের মৃত্যু
করোনায় বিশ্বে মৃত্যুর সংখ্যা ২২ লাখ ৭৬ হাজার ছাড়াল
ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফেসবুক বন্ধ করল মিয়ানমারে সামরিক জান্তা
করোনার বিরুদ্ধে ৯২ শতাংশ কার্যকর স্পুটনিক ভি
করোনার ছোবলে থামছে না প্রাণহানি, মৃত্যুর সংখ্যা ২২ লাখ ৪৭ হাজার
মিয়ানমার ইস্যুতে জাতিসংঘের নিরাপত্তা পরিষদের বৈঠক আজ
তুর্কি নিয়ন্ত্রিত উত্তর সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে ১২ জন নিহত

আর্কাইভ