ইরফানের রেকর্ডের দিনেও জিতল মাহমুদউল্লাহদের দল

প্রথম পাতা » খেলাধুলা » ইরফানের রেকর্ডের দিনেও জিতল মাহমুদউল্লাহদের দল
রবিবার, ২৬ আগস্ট ২০১৮



ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) মোহাম্মদ ইরফানের বিশ্ব রেকর্ড গড়ার দিনেও জিততে পারলো না তার দল। কম পুঁজির কারণে হারতে হলো মাহমুদউল্লাহর দল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের কাছে।

শনিবার বার্বাডোজ টাইট্রেন্টসকে ৬ উইকেটে হারি য়েছে সেন্ট কিটস। নিজেদের ৫ ম্যাচে তিন জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে ক্রিস গেইলের সেন্ট কিটস।

কিন্তু এদিন বল হাতে বিশ্ব রেকর্ড গড়েছেন বার্বাডোজ তারকা মোহাম্মদ ইরফান। চার ওভার বোলিং করে দুই উইকেট নিয়ে মাত্র এক রান দিয়ে বিশ্ব রেকর্ড গড়েছেন সেন্ট কিটস তারকা মোহাম্মদ ইরফান। টি-টোয়েন্টি ক্রিকেটে চার ওভারের কোটা পূরণ করে সবচেয়ে কম ইকোনমি আর সবচেয়ে বেশি ডট দেয়ার রেকর্ডটি এখন তারই দখলে।

তবে দলের জয়ে তেমন কোনো ভূমিকা ছিল না বাংলাদেশি তারকা মাহমুদউল্লাহ রিয়াদের। কেননা এদিন বল হাতে পাননি তিনি। তাছাড়া ব্যাটিংয়ে নামার আগেই জিতেছে তার দল।

বার্বাডোজের ঘরের মাঠে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ছয় উইকেট হারিয়ে ১৪৭ রান তুলেছিল। দলের পক্ষে সর্বোচ্চ ৩৫ বলে করেন ৫৪ রান করেন জেসন হোল্ডার।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ক্রিস গেইল এবং এভিন লুইসকে হারায় সেন্ট কিটস। তবে সেটা বেশ একটা বিপদে ফেলতে পারেনি অতিথিদের। ব্রেন্ডন কিং, ডেভন থমাস আর মানার ২৯ রানের ইনিংস নির্ধারিত ওভারের আগেই জয় তুলে নেয় সেন্ট কিটস। দলের হয়ে ৪৯ বলে খেলেন ৬০ রানের ঝড়ো ইনিংস খেলেন ব্রেন্ডন কিং।

বাংলাদেশ সময়: ১৩:০৫:৩৫   ২৬৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফিরলেন লিটন, নতুন মাইলফলক সাকিবের
জয় তুলে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সা
উইন্ডিজদের বিপক্ষে মুকিদুলের চার উইকেট
একদিন আগেই দ. আফ্রিকাকে হারিয়েছে পাকিস্তান
আবাহনী-মোহামেডান লড়াই আজ
সাকিব-তামিম-মাশরাফি পাচ্ছেন সেরা করদাতার পুরস্কার
বড় জয়ে পরের রাউন্ডে টটেনহাম
ল্যাম্পার্ড: চেলসির নায়ক থেকে খল নায়ক
বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

আর্কাইভ