ছাত্রদলের নতুন কমিটি তালা ভেঙ্গে ডুকলো বিএনপি কার্যালয়ে

প্রথম পাতা » ছবি গ্যালারী » ছাত্রদলের নতুন কমিটি তালা ভেঙ্গে ডুকলো বিএনপি কার্যালয়ে
রবিবার, ২৬ আগস্ট ২০১৮



রাজশাহী নগর বিএনপির কার্যালয়ে পদবঞ্চিতদের দেয়া তালা ভেঙে ফেলেছেন নয়া কমিটির নেতারা। রোববার বিকেল ৫টার দিকে তালা ভেঙে নেতারাকর্মীদের নিয়ে কার্যালয়ে ঢোকেন নয়া কমিটির নেতাকর্মীরা। পরে তারা সেখানে সভা করেন।

এর আগে গতকাল শনিবার রাতে নগরীর বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার, শাহমখদুম, চন্দ্রিমা ও কাশিয়াডাঙা থানা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়। একই সঙ্গে ঘোষণা করা হয় রাজশাহী কলেজ, সিটি কলেজ ও নিউ গভ. ডিগ্রি কলেজ শাখা ছাত্রদল কমিটিও।

নগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব কমিটিগুলো ঘোষণা দেয়া হয়েছে। কমিটি ঘোষণার পর বিক্ষুদ্ধ হয়ে ওঠেন পদবঞ্চিতরা। রোববার দুপুর ১২টার দিকে নগর বিএনপির কার্যালয়ে ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা তালা ঝুলিয়ে দেন। এসময় কার্যালয়ের সামনের সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভও করেন নেতাকর্মীরা। ওই সময় নগর ছাত্রদলের সহ-সভাপতি আরিফুজ্জামান ও নাজমুল সাদাত সেখানে উপস্থিতি ছিলেন।

বিকেলের সভায় উপস্থিত ছিলেন নগরীর বোয়ালিয়া থানা ছাত্রদলের নয়া সভাপতি সাদিউল ইসলাম সজীব। তিনি বলেন, তারা নগর বিএনপির কার্যালয়ে পরিচিতি সভা করতে গিয়েছিলেন। গিয়ে দেখেন কার্যালয়ে তালা। পরে তালা ভেঙে ভেতরে ঢুকে পরিচিতি সভা করেন। তার ভাষ্য, সভায় নয়া ঘোষিত সবকটি ইউনিটের সভাপতি-সম্পাদক উপস্থিতি ছিলেন।

দুপুরে নগর ছাত্রদলের সহসভাপতি আরিফুজ্জামান দাবি করেন, কাউকে না জানিয়ে বিভিন্ন ইউনিটের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এর প্রতিবাদেরই তারা বিএনপি কার্যালয়ে তালা দেন। এরপর থানা এবং ওয়ার্ড বিএনপির কার্যালগুলোতেও তালা দেয়ার ঘোষণা দেন এই ছাত্রদল নেতা।

তিনি অভিযোগ করেন, নতুন কমিটিতে অযোগ্যদের পদ দেয়া হয়েছে। তাছাড়া অনেকেরই বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। তবে মুঠোফোনে সংযোগ না পাওয়ায় নগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের মন্তব্য পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ২১:৫৩:৫০   ২১৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ