হলিউডে অভিনয়, যা বললেন শাহরুখ

প্রথম পাতা » ছবি গ্যালারী » হলিউডে অভিনয়, যা বললেন শাহরুখ
সোমবার, ২৭ আগস্ট ২০১৮



বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াংকা চোপড়া ইতিমধ্যে নিজেকে বিশ্বের সবচেয়ে বড় ও দামি ফিল্ম ইন্ডাস্ট্রি হলিউডের স্থায়ী বাসিন্দা করে ফেলেছেন। তিনি বলিউড প্রায় ছেড়েই দিয়েছেন। দুটি ছবি করেছেন আরেক সুপারস্টার নায়িকা দীপিকা পাড়ুকোনও। এমনকী, হলিউডের ছবিতে দেখা গেছে ইরফান খানকেও।

কিন্তু বলিউডের সবচেয়ে সফল তারকাদের অন্যতম হয়েও হলিউডের ছবিতে এখনও দেখা মেলেনি কিং অব রোমান্স শাহরুখ খানের। প্রিয়াংকা, দীপিকা ও ইরফান খানদের মতো তারও কি হলিউডের ছবিতে অভিনয় করার স্বপ্ন আছে? এই প্রশ্নের সহজ-সরল জবাব মিলল সেই বলি বাদশাহর কাছ থেকেই।

সম্প্রতি ইকনমিক টাইমসকে দেয়া সাক্ষাতকারে শাহরুখ খান বলেন, ‘হলিউডকে আমার দিকে তাকাতে হবে, আমি ওদের দিকে তাকাব না। আমি প্রতিদিনই চাঁদ দেখি, কিন্ত সেখানে পৌছানোর চেষ্টা করি না। ওম পুরীজি প্রথম শুরু করেছিলেন। এখন প্রিয়াংকা, দীপিকা এবং আরও অনেকেই অভিনয় করছেন। নওয়াজুদ্দীন সিদ্দিকীও বেশ কিছু ছবি পেয়েছেন।’

বলিউড বাদশাহ বলেন, ‘আমার কাছে এখনও তেমন কোনো সুযোগ আসেনি। আমি ঠিক জানি না, হলিউডের ছবিতে অভিনয় করার জন্য আমি আদৌ যোগ্য কি না। আমার মনে হয়, আমার ইংরেজি উচ্চারণটা খুবই খারাপ।’ শেষ লাইনটি বলতে গিয়ে হেসে ফেলেন রেকর্ড নয়বার ফিল্মফেয়ার পুরস্কার জেতা অভিনেতা শাহরুখ খান।

প্রসঙ্গত, এখন পর্যন্ত বলিউড তারকাদের মধ্যে ওম পুরী, নাসিরুদ্দিন শাহ, অমিতাভ চাঁদ, ইরফান খান, অনিল কাপুর, প্রিয়াংকা চোপড়া ও দীপিকা পাড়ুকোনকে হলিউডের ছবিতে অভিনয় করতে দেখা গেছে। সেই তালিকায় বলিউডের সবচেয়ে বড় তারকা শাহরুখ খানের নাম কি কখনও যুক্ত হবে? উত্তর মিলবে সময় হলেই।

বাংলাদেশ সময়: ১৩:৩৫:১৯   ১৮৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ